বাংলাদেশ বুলেটিন এ নিয়োগ পেলেন সাংবাদিক শাহীন রেজা

নিজস্ব প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পঠিত

 বাংলাদেশের প্রথম সারির বহুল প্রচারিত দৈনিক পত্রিকা বাংলাদেশ বুলেটিন পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি)র নির্বাহী সদস্য কে এম শাহীন রেজা। পত্রিকার সম্পাদক ও প্রকাশক বরেণ্য সাংবাদিক মোঃ আশরাফ আলী ২রা অক্টোবর তাকে নিয়োগ প্রদান করেছেন। তিনি ৩রা অক্টোবর নিয়োগ পত্রটি হাতে পান।

 

 

বাংলাদেশ বুলেটিন পত্রিকা শীর্ষ স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান সাউথ বেঙ্গল গ্রুপের মালিকানাধীন। তিনি গত দুই বছর যাবত বাংলাদেশ বুলেটিন পত্রিকায় সুনামের সাথে কাজ করে আসছেন। শাহিন রেজা দীর্ঘ ১৫ বছর ধরে সাংবাদিকতা করছেন কুষ্টিয়া জেলাতে। তবে তার সাংবাদিকতার হাতে খড়ি ছিল কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের কাগজ। উক্ত পত্রিকায় দীর্ঘদিন তিনি ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

 

এছাড়াও তিনি বর্তমানে নেক্সাস টেলিভিশনে স্ট্রিংগার হিসাবে নিয়োগ পেয়ে কাজ করছেন, দৈনিক গণকন্ঠ পত্রিকায় কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার হিসেবে এখনো কর্মরত আছেন। কুষ্টিয়া থেকে প্রকাশিত আদিবাসী অধিকার পত্রিকার নির্বাহী সম্পাদক ছিলেন, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন, সাপ্তাহিক তাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত আছেন। ইতিপূর্বে তিনি জাতীয় অর্থনীতি, এশিয়া বানী, আজকের জীবন সহ বেশ কয়েকটি জাতীয় দৈনিকে কাজ করেছেন কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে।

 

 

 

এছাড়াও শাহীন রেজা কুষ্টিয়া থেকে প্রকাশিত অনলাইন ‘প্রতিবাদী কন্ঠের’ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি একাধারে একাধিক অনলাইন পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন যেমন, বিডি টাইমস নিউজ, বাংলাদেশ টুডে, সকালের খবর, সকালের বাংলা, জনতার কন্ঠ, সমাজের চিত্র, সময়ের পথ সহ একাধিক অনলাইন পত্রিকার সঙ্গে যুক্ত আছেন। শাহীন রেজা ১৯৮৭ সালে এসএসসির গণ্ডি পেরিয়ে কুষ্টিয়া সরকারি কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে এইচএসসি পাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের মৃত খন্দকার আশরাফ আলীর দ্বিতীয় সন্তান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর