বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ”র ১০ ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১০১ বার পঠিত

 

ময়মনসিংহে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএস এফ)এর ১০ ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
শুক্রবার (১৫ জুলাই) বিকেলে ময়মনসিংহ জেলা বিএমএসএফ এর আয়োজনে ঐতিহাসিক রেলওয়ে কৃষ্ণচূড়া বটতলায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী, লিফলেট বিতরণ, কেক কাটা,আলোচনা সভা ও দিনব্যাপী শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানে শতাধিক বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।
ময়মনসিংহ জেলার নবগঠিত বিএমএসএফ’র সভাপতি ওয়াহিদুজ্জামান আরজু’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন উজ্জ্বল এর সঞ্চালনায় আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক সৈয়দা রোকেয়া আফসারি শিখা,প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় বিএমএসএফ’র সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, সহ-সভাপতি সাইদুর রহমান বাবুল প্রমুখ।
এ সময় আরো উপস্হিত ছিলেন সাপ্তাহিক আল মিনার পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান হেলাল, ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার আজহারুল আলম,আজকের খবর এর আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম, ঢাকার ডাক,সুমন ঘোষ, তথ্য প্রতিদিন, আজকের বাংলাদেশের সেলিম আকন্দ, বাংলা ৭১ এর নিহার রন্জন কুন্ডু,বর্তমান দিন এর মুখলেছুর রহমান, সাপ্তাহিক পারাপার পত্রিকার খালেকুজ্জামান পারভেজ বুলবুল, অপরাধ জগত, তসলিম সরকার, বিশ্ব বাংলা ভিশন,দীপক চন্দ্র দে,বাংলাদেশ সমাচার এর আবু জর গিফারি জাফর,অপরাধ বিচিত্রা, সারোয়ার কবির ফাহাদ,একুশ ৭১ এর আতিকুর রহমান এলিম,চ্যানেল এস আরিফুল ইসলাম হাবিব,ঈষিকা,মাসুদ রানা,৭৫ বাংলাদেশ কামরুজ্জামান কামরুল, এটিভি মোশাররফ হোসেন, এশিয়ান টিভি তাসলিমা আক্তার রত্না,মাটি ও মানুষ হেলেনা আক্তার,দূর্জয় বাংলা, নুরুন্নাহার মুক্তি,উর্মি বাংলা, আব্দুল হাকিম,সাংবাদিক আতাউর রহমান বাবুল,দীলিপ,শিমুল আহম্মেদ, শেখ সোহেল, নজরুল ইসলাম বাবুসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়া সাংবাদিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী ও অধিকার এবং মর্যাদা রক্ষায় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সাংবাদিকদের সুরক্ষা আইন প্রণয়ন ও বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর