বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলার জরুরি সভা

মোঃ শহিদুল ইসলাম,স্টাফ রিপোটার
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৪০ বার পঠিত

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফেনী জেলা শাখার এক জুরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

ফেনীর একাডেমি রোডস্থ বিএমএফের অস্থায়ী কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত তুহিন এর সঞ্চালনায় গতকাল সন্ধা সাড়ে ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত দীর্ঘ সাড়ে ৩ ঘণ্টা এ জুরুরি সভায় নেতৃবৃন্দ আলোচনা রাখেন।

জুরুরি সভায় আলোচনা রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভাইস প্রেসিডেন্ট কাজী সালাহ উদ্দিন নোমান, জেলা শাখার সহ সভাপতি ফারুক সবুজ, কোষাধ্যক্ষ মোঃ মাসুম বিল্লাহ ভূঁইয়া, প্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন , ক্রিড়া সম্পাদক নিজাম উদ্দিন পাটোয়ারী, সদস্য আবদুল কাইয়ুম নিশান, মোশাররফ হোসেন, এম রহমান দুলাল, ফয়জুল আবছার চৌধুরী বাদল সহ অন্যান্য সদস্যরা ।

সভায় উপস্থিত সদস্যবৃন্দ নিম্নোক্ত সিদ্ধান্ত সমূহ বাস্তবায়নের জন্য আশাবাদ ব্যক্ত করেনঃ-

১) জাতীয় দৈনিক অগ্রসর পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি ও সোনাগাজী শাখার মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি গাজী মোহাম্মদ হানিফের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান জেলার নেতৃবৃন্দ।

২) সরকার অনুমোদিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ফেনী জেলা শাখার বহিষ্কৃত সাবেক সভাপতি এম এ সাইদ খান বিভ্রান্ত হয়ে ফেনীতে অবৈধ কমিটির সভাপতির পদ গ্রহণ করেন। পরবর্তীতে তিনি নিজের ভুল বুঝতে পেরে সেই অবৈধ কমিটির সভাপতির পদ থেকে পদত্যাগ করে ফিরে আসতে চাইলে তার সাধারণ সদস্য পদে পুনর্বহাল রাখেন কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তকে স্বাগত জানান ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ। তবে উনার সাংগঠনিক বিষয়ের কর্মকান্ড জেলা কমিটি পর্যবেক্ষন করবে বলে আলোচনায় সিদ্ধান্ত নেওয়া হয়। তবে তিনি ফেনী জেলা কমিটির সভাপতি নয় জানান কেন্দ্রীয় কমিটি।

৩) বিএমএসএফ ফেনী জেলা শাখার সহ সভাপতি তসলিম উদ্দিন চৌধুরী’র ক্যান্সার আক্রান্ত হওয়ায় তার শারিরিক খোঁজ খবর রাখতে উনাকে দেখতে যাওয়া ও আর্থিক সহযোগিতা প্রদান এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ১৫ আগষ্টের কর্মসূচী শেষ করে উনাকে দেখতে যাওয়ারও সিদ্ধান্ত গ্রহণ হয়।

৪) ১৫ আগষ্টে জাতীয় শোক দিবসে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে ফেনী জেলার কেন্দ্রীয় শহিদ মিনারে সকাল ১০ ঘটিকায় পুষ্পমাল্য অর্পণ ও জেলা রোডস্থ ফাইভ স্টার রেস্তোরাঁয় আলোচনা সভার আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত জরুরী সভায় সাধারণ সম্পাদক হাসনাত তুহিন গৃহীত সিদ্ধান্ত গুলো বাস্তবায়ন করার জন্য বিশেষ অনুরোধ জানান। এ ছাড়াও, বিএমএসএফ এর ফেনী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক চৌধুরী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন এর মাধ্যমে জুরুরি সভা সমাপ্ত ঘোষণা করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর