বিএমএসএফ’র আয়োজনে চিলমারীতে স্থানীয় উন্নয়নে গণমাধ্যমের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২১৬ বার পঠিত

 

কুড়িগ্রাম, শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) কুড়িগ্রামের চিলমারী উপজেলা শাখা আয়োজিত স্থানীয় উন্নয়নে গনমাধ্যমকর্মীদের ভুমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ এপ্রিল ( শুক্রবার) বিকাল ৫টায় থানাহাট আলাউদ্দিন শপিং কমপ্লেক্স চত্বরে বিএমএসএফ চিলমারী শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মাহাবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানাহাট মডেল থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান।

বিএমএসএফ চিলমারী শাখার সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এসএম নুরুল আমিনের সঞ্চালনায় আলোচনার উদ্বোধন করেন বিএমএসএফ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি আবু জাফর সোহেল রানা। মুল আলোচক হিসেবে বিএমএসএফের কর্মকান্ড এবং সাংবাদিকতা ও স্থানীয় উন্নয়নে গনমাধ্যমের ভুমিকা বিষয়ে আলোচনা করেন বিএমএসএফ কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

আলোচনা সভা শেষে চিলমারীর বিশিষ্ট লেখক সাংবাদিক নাজমুল পারভেজের লেখা হামার চিলমারী বইটি ইউএনও এবং ওসি চিলমারী মোড়ক উম্মোচন করেন।

এসময় ইউএনও মাহাবুবুর রহমান আগত অতিথি আবু জাফর সোহেল রানাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কলম, নোটবুক, ক্যালেন্ডারসহ উপহার সামগ্রী
প্রদান করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো।

উপস্থিত সকল সাংবাদিক ও অতিথিদের মধ্যে হামার চিলমারী বইটি উপহার হিসেবে বিতরন করা হয়। আলোচনা সভা শেষে দোয়া পাঠ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল ও আলোচনা সভায় চিলমারীর বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ এসময় বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনকে বেগবান করতে সকলের সহযোগিতা কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর