বিএমএসএফ গোপালগঞ্জ জেলার সভাপতি জুয়েল সাধারণ সম্পাদক রিপন কমিটি গঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ বার পঠিত

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) গোপালগঞ্জ জেলা শাখা এক বছরের জন্য কমিটি গঠন ও টুঙ্গীপারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা দোয়া ও মোনাজাত করা হয়। উক্ত কমিটিতে সভাপতি দৈনিক ভোরেরবানী, মামুনুর রহমান জুয়েল এবং সাধারন সম্পাদক এ. জেড আমিনুজ্জামান রিপন সি এন এন টিভিকে করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন দোয়া মোনাজাত শেষে মতবিনিময় কালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট কর্মকান্ডে দেশের সর্ববৃহৎ একটি সংগঠন ১৪ দফা দাবি বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। সংগঠনের সাথে গোপালগঞ্জ জেলায় ইতিপূর্বে যে সাংবাদিক বন্ধুগণ সংশ্লিষ্ট ছিলেন আছেন কিন্তু সাংগঠনিক কর্মকান্ডের সাথে দীর্ঘদিন যুক্ত নেই তাদেরকে যুক্ত করার সুযোগ রয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্নাংগ তালিকা কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করে গোপালগঞ্জ জেলা কমিটি চূড়ান্ত অনুমোদন নেওয়ার জন্য পরামর্শ দেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান।
এসময় কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে বলেন অসহায় নির্যাতিত সাংবাদিকদের পাশে থেকে আমরা কাজ করে থাকি। বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ও সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহবান জানান।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহাম্মেদ, কার্যকরী সভাপতি সাইদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলু’র নেতৃত্বে গোপালগঞ্জ জেলা বিএমএসএফ নবগঠিত কমিটির সভাপতি মামুনুর রহমান জুয়েল সাধারন সম্পাদক এ.জেড আমিনুজ্জামান রিপনসহ কমিটির নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।

গোপালগঞ্জ জেলা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র নবগঠিত কমিটি নিম্নরুপঃ
উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর ( জেলা কমান্ডার) রেজাউল হক সিকদার রাজু (সাবেক পৌর মেয়র) গাজী মাসুদুর রহমান (সাবেক চেয়ারম্যান টুঙ্গিপাড়া) রফিকুল ইসলাম রফিক (সাবেক সাধারন সম্পাদক জেলা ছাত্রলীগ)।
কার্যনির্বাহী কমিটিঃ
১। সভাপতি মামুনুর রহমান জুয়েল দৈনিক ভোরেরবানী ২। সহ-সভাপতি মোঃ সেকেন্দার মোল্লা (আরোজ) অপরাধ জগত ৩। সহ-সভাপতি এম এম মোশফিকুর রহমান ইরান গন নিউজ ৪। সাধারন সম্পাদক এ.জেড আমিনুজ্জামান রিপন সি এন এন টিভি ৫। যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ রাজু লাসবুজের দেশ ৬। সাংগঠনিক সম্পাদক তুহিন কাজী অপরাধ। ৭। সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুল হাসান লিয়ন ক্রাইম নিউজ
৮। অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ইনসান আলী অপরাধ জগত ৯। দপ্তর সম্পাদক কাজী সেলিম নয়ন আজকের জনবানী ১০। প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ ইসলাম শেখ (জসিম) দৈনিক প্রবাহ ১১। সমাজ কল্যান সম্পাদক তপন পোদ্দার আজকের দর্পন ১২। মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখায়েত হোসেন মোল্লা গন নিউজ ২৪, ১৩। ধর্ম বিষয়ক সম্পেদক শফিকুর রহমান শফিক দেশকালের কাগজ ১৪। মানবাধীকার বিষয়ক সম্পাদক মোঃ নেয়ামুল হাসান দৈনিক দেশ সংবাদ ১৫। শিক্ষা ও সাহিত্য সম্পাদক গোপাল সরকার আওয়ার টাইমস ১৬। তথ্য গবেষণা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক পারভেজ লিপু স্বাধীন মত ৭। আইটি বিষয়ক সম্পাদক হেমন্ত বিশ্বাস ভোরেরপাতা ১৮। মহিলা বিষয়ক সম্পাদক লাবনী আক্তার দৈনিক লাল সবুজের দেশ ১৯। ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক এমডি নাঈম যুগ সংবাদ ২০। সদস্য উজ্জল বিশ্ব।স ক্রইম নিউজ ২১। সদস্য এম এম মনির হোসেন দৈনিক শিরিন ২২। সদস্য আবীর কাজী ২৩। সদস্য বাবুল মোল্লা অপরাধ জগত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর