বিরামপুর হইতে দাউদপুর পর্যন্ত চলাচলে অযোগ্য রাস্তার অংশ গুলো সংস্থার করছেন আঃ মালেক মন্ডল।

নয়ন দাস,রংপুর |
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৫৩ বার পঠিত



দীর্ঘদিন ধরে দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন বাসির অবহেলিত জনপদের প্রতিটি ওয়ার্ড,পাড়া/মহল্লা,গ্রাম-অঞ্চলের মফস্বল এলাকায় উন্নয়ন মুলক কার্য্যসহ করোনা ভাইরাস প্রতিরোধ ও সরকারি নির্দেশনা অনুযায়ী সচেতন মূলক কর্মকান্ড এবং ভুক্তভোগী অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় আঃ মালেক মন্ডল অনন্য ও অদ্বিতীয় সর্বপরি সকল জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অত্যন্ত সন্তুষ্ট বিরামপুর উপজেলা তথা ৪ নং দিওড় ইউনিয়ন-এর সর্বস্তরের মানুষ।

এরই ধারাবাহিকতায় অদ্য-(২৩/০৫/২১ ইং) রোজ রবিবারঃ নিজ অর্থায়নে তৃতীয় বারের ন্যায় সমাজ সেবক আঃ মালেক মন্ডল বিরামপুর হইতে বেপারীটোলার মধ্যে দিয়ে দাউদপুর যাতায়াতের ছোট পাঁকা রাস্তাটি মাঝে মধ্যে খাল খন্দে জনদূর্ভোগ ও যানবাহন চলাচলের অযোগ্য রাস্তার অংশ গুলো সংস্কার করছেন।

এ ব্যাপারে আঃ মালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,আমি মূলত একজন সাধারণ মানুষ হিসাবে মানবিক দায়িত্ব ও সরকারের নির্দেশনা এবং আমার শ্রদ্ধেয় দিকনির্দেশক মোঃ শিবলী সাদিক (এমপি) ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম (রাজু) মামার অনু-প্রেরনায় এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি মাত্র।

কথোপকথনে আঃমালেক মন্ডল বলেন আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন!

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর