বেপরোয়া গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ বার পঠিত

 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামুন শেখ(২৫) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে রাজিবুল হোসেন(২৬) নামে আরেক যুবক। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া সড়কের দাসপাড়া গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন শেখ আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের কুলপালা গ্রামের মসলেম আলীর ছেলে। আহত রাজিবুল হোসেন কুষ্টিয়ার মিরপুর থানার আসাননগর গ্রামের আব্দুল আলিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই মোটরসাইলের চালক বেপরোয়া গতিতে দুদিক থেকে আসছিলেন। দাসপাড়া গ্রামের মোড়ে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর অবস্থায় রাজিবকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, বিকেল সোয়া ৫টার দিকে আহত অবস্থায় রাজিবুলকে তার পরিবারের সদস্যরা নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি করা হয় পরে রোগীর অবস্থার অবনতি হলে ঢাকাতে রেফার্ড করা হয়।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে  প্রাথমিক চিকিৎসার পর ঢাকা পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর