মহানবি (সঃ) কে নিয়ে কটুক্তি মামলার তিন(০৩)দিনের রিমান্ড মঞ্জুর

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩৩ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি মামলার তিন(০৩)দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।
আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলামের তিন(০৩)দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (১৬ সেটম্বর)বিঞ্জ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য গত শুক্রবার হাসান মেহেদী ফেসবুক পোস্টের কমেন্টে নিজের মন্তব্যে মহানবী (সঃ)কে চরিত্রহীন হিসাবে বিদ্বেষ ছড়ান। শুক্রবার এই মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের স্ক্রিনশট ছড়িয়ে পড়লে মুসলিম হিতৈষীদের মধ্যে খোভ ছড়িয়ে পড়ে।
এই ঘটনার পর হরিণাকুণ্ডু উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান স্থানিয় থানায় গত শনিবার বাদি হয়ে মামলা দায়ের করেন,যার নং ০৬ তারিখ ১৭/০৯/২০২২ইং।
স্যোসাল মিডিয়ায় কটুক্তিকারীকে ১৮ ঘন্টার মধ্যেগ্রেফতার করেছে পুলিশ । শনিবার বিকাল পাচটায় তাকে ঢাকা নারায়নগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় ।
মামলার তদন্তকারী কর্মকর্তা হরিণাকুণ্ডু থানার এসআই সাইফুল ইসলাম জানান, দণ্ডবিধির ২৫৫(ক), ১৫৩(ক) ও ৫০০ ধারায় এই মামলা লিপিবদ্ধ হওয়ায় অভিযুক্ত শেখ মেহেদী হাসানকে ঢাকা থেকে গ্রেফতার করে শনিবার রাতে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় নিয়ে আসে পুলিশ।
রবিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর