মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালন করলে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা উচিৎ: বিএমএসএফ

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৪৩ বার পঠিত

 

শনিবার ২৬ মার্চ ২০২২ খ্রীঃ মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালন করলে সাংবাদিকদের মাঝে অনৈক্য থাকতে পারেনা। সাংবাদিকদের বৃহৎ স্বার্থে পেশার মর্যাদা রক্ষায় ঐক্যবদ্ধ থাকা উচিৎ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ১০ টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলী শেষে এক বিবৃতিতে নেতৃবৃন্দ এ মন্তব্য করেন।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ, আইন উপদেষ্টা এড. খায়ের উদ্দিন সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, দৈনিক রুপালী দেশ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক মনি, ট্রাস্টি সদস্য রফিকুল ইসলাম মিরপুরী, কেন্দ্রীয় সদস্য শাহজালাল উজ্জ্বল, আনিস লিমন, অপরাধ জগতের খন্দকার আমিনুল রহমান প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষা করতে হলে কারো রক্তচক্ষুকে ভয় পাওয়া যাবেনা। কোন অপরাধীকে দিয়ে সাংবাদিকদের মর্যাদা রক্ষা করা যায়না; অধিকার দাবিতো দূরের কথা। সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা লেখার সাহসী সাংবাদিকদের ঐক্যবদ্ধ এবং বিএমএসএফের নামকরনে অবৈধ কর্মকান্ডে জড়িতদের সতর্ক করা হয়।

বিএমএসএফ ঘোষিত সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলন দেশব্যাপী জোড়ালো ভুমিকা রাখার আহবান জানান নেতৃবৃন্দ।

এ উপলক্ষে সংগঠনের বিভিন্ন শাখা কমিটি নানা আয়োজনে দিবসটি উদযাপন করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর