মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

হরিনাকুন্ডু (ঝিনাইদহ)থেকে মো রাব্বুল হুসাইন:-
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৫২৫ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৪ নং দৌলৎপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে মনির উদ্দীন মণ্ডল-কে দেখতে চায় এলাকাবাসী।মোঃ মনির উদ্দীন মণ্ডল জনপ্রতিনিধি না হয়েও সাধারণ মানুষের সেবায় জনসেবায় নিজেকে সবসময় নিয়োজিত রেখেছেন।একজন সেচ্ছাসেবক উদীয়মান সাদামাঠা সৎ একানিষ্ঠ্য গরিবের বন্ধু হিসেবে সাধারণ মানুষের কাছে তিনি একজন আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। মহামারীর এই দুঃসময়ের মধ্যেও সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থেকেছেন। তিনি সকল সময়ে মানব সেবায় নিজেকে উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগণ জানান, তিনি এলাকার মানুষের আপদ-বিপদে সবসময় নিঃস্বর্থভাবে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সৎ সাহসী নির্ভীক সমাজসেবক মোঃ মনির উদ্দীন মণ্ডল কে মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। এলাকার অত্যন্ত সৎ এবং পরিশ্রমী একজন সমাজসেবক।তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মযজ্ঞে বিদুৎ সহ নানা কারনে একজন নবেদিত প্রান। এমনকি ব্যক্তিগত ভাবে বিভিন্ন সময়ে এলাকার অসহায়-গরীবদের সেবায় সবসময়ে নিয়োজিত রাখেন। কথিত আছে তিনি আওয়ামীলীগের একজন বলিষ্ঠ সৈনিক।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ মনির উদ্দীন মণ্ডল বলেন,আমাকে যিদি এলাকার জনগন সেবা করার সুযোগ দেন তাহনে আমি নির্বাচিত হয়ে ৩ নং ওয়ার্ডবাসীর সকল রাস্তাঘাট নির্মাণ,শিক্ষা, আর্থসামাজিক উন্নয়ন,যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো। ৩ নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর