মেহেরপুরের গাংনীতে তাসনিম উর্মি নামের ১ গৃহবধূর গলায় উড়না জড়িয়ে মূত্যু, হত্যা নাকি আত্মহত্যা চলছে গুন্জন, থানায় হাজির স্বামী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩২ বার পঠিত

 

 

মেহেরপুরের গাংনী পৌর এলাকার কাথুলী মোড়ে তাসনিম উর্মি ২৩ নামের এক গৃহবধূর গলায় উড়না জড়িয়ে মূত্যু, হত্যা নাকি আত্মহত্যা  চলছে গুন্জন।

১ পুত্র সন্তানের জননী উর্মি গাংনী উপজেলার শহরের কাথুলী মোড় এলাকার আশফাকুজ্জামান প্রিন্স এর স্ত্রী ও একই উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।

 

 

শুক্রবার ভোররাতে উর্মির স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। উর্মি বাবা গোলাম কিবরিয়া জানান,আমার মেয়েকে তার স্বামী প্রিন্স শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর উর্মি আত্মহত্যা করেছে বলে ঘটনা ধামা চাপা দেয়ার চেষ্টা করছে তার পরিবার।

 

উর্মির পারিবারিক সূত্র জানায়,উর্মি ছিল ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্নাস তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার স্বামীও কুষ্টিয়া সরকারী কলেজের অর্নাস তৃতীয় বর্ষের শিক্ষার্থী । ৪ বছর পূর্বে প্রেম করে বিয়ে হয়েছিল তাদের।

এ বিষয়ে তিনজনকে আসামি করা হয়েছে। সকাল ১১টার পর উর্মির স্বামী আশফাকুজ্জামান প্রিন্স স্বশরীরে থানায় হাজির হন।

তাদের সংসারে আবনাব আবিব প্রত্যয় নামের ১৪ মাস বয়সী শিশু পুত্র।। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,উর্মির ময়না তদন্তের পর তা সঠিক ভাবে বলা সম্ভব হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর