মেহেরপুরে তিন বিঘা জমির ধান পুড়ে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ২৫৯ বার পঠিত

মেহেরপুর সদর উপজেলা কুতুবপুর গ্রামের বেঙ্গগাড়ির মাঠে দুই কৃষকের তিন বিঘা জমির ধান ও বিছালি রাতে আধারে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার(১৯মে) দিবাগত রাতে সদর উপজেলার কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্থ কৃষক আনিসুর রহমান বলেন, আমি দিন আনি দিন খাই, দিনমুজর করে ২৫ কাঠা জমিতে ধান রোপন করেছিলাম আল্লাহ রহমতে ফলন ও ভালো হয়েছিলো। দুই দিন আগে ২৫ কাঠা জমির ধান কেটে পরের দিন মাড়াই করার জন্য গুছিয়ে রেখে দিয়েছিলাম।

 

গত রাত আনমানিক ১২ টার পর আমাকে গ্রামের কিছু মানুষ ডেকে বলে জমির কেটে গুছিয়ে রাখা ধানে কে বা কারা আগুন ধরিয়ে দিয়েছে । আমি ঘটনা স্থলে গিয়ে দেখতে পাই ২৫ কাঠা জমির ধান পুড়ে ছায় হয়ে গিয়েছে। তিনি আরও বলেন এই ২৫ কাঠা জমির ধান দিয়ে আমার সারা বছর চলে যেতো এখন আমি হতাশা দেখছি।তিনি আরো জানান, কিছু দিন আগে তিনি একটি বসত বাড়ি কিনেছিলেন ঈদের কিছু দিন পর সেই বাড়িতেও দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়েছে ছিলো।

 

এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর