মেহেরপুরে দাবা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭১ বার পঠিত

 

মেহেরপুরে “হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” প্রতিপাদ্যকে সামনে রেখে স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (১৯ সেপ্টেম্বর), বিকেলে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।
মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান।
মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রনি খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম।
এসময় অন্যান্যের মধ্যে মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থা’র সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুজ্জামান ভুঁইয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল অপু সরোয়ার, মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহীন, দাবা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থী, অভিভাবকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতায় গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুল চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও মহাম্মদপুর আদর্শ হাইস্কুল যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানার্সআপ হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর