মেহেরপুরে প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

 

মেহেরপুরে প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর), সকাল ১০ টার দিকে মেহেরপুর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মেহেরপুরের জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেহেরপুরের জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে জেলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন পিএএমএস ও মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মেহেরপুর আয়োজিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা কমান্ড্যান্ট রাকিবুল ইসলাম।

মেহেরপুর সদর উপজেলা আনসার কর্মকর্তা মোঃ ইসরাফীল হোসেনের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন দলনেতা জামিরুল ইসলাম, দলনেত্রী মৌসুমি খাতুন। পরে আনসার-ভিডিপিতে বিশেষ অবদান রাখায় ৯ জনকে সাইকেল, ৪ জনকে সেলাই মেশিন, ২০ জনকে ছাতা প্রদান করার পাশাপাশি ১৫০ জনকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সাইকেল ও সেলাই মেশিন তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর