মেহেরপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১০৮ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৫ অক্টোবর), বেলা ১১ টার দিকে গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর জাগ্রত বিবেক যুব সমাজের ক্লাব ঘরে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ ও কল্যাণপুর ব্লাড ব্যাংক আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পে উপস্থিত থেকে চিকিৎসা সেবা প্রদান করেন, রেসিডেন্ট, ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজি, ঢাকা ও ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালের ই, এম,ও ডাঃ মাহাবুবুল হাসান মেহেদী।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের সাধারণ সম্পাদক নাঈম রেজার সভাপতিত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসেবে উদ্যোক্তা আব্দুল হান্নান, শরিফুল ইসলাম, হায়দার আলী, হাবিবুর রহমান, এরশাদ হোসেন জয়, আবু বক্কর সিদ্দিক, হারুন-অর-রশিদ ও পিয়ার আলী উপস্থিত ছিলেন।
এসময় অন্যান্যের মধ্যে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের সদস্য কদর আলী, লাবিব, আসাদ, মুন্না, আমিনুল, শিমুল, ফয়সাল, রাসেল ও রজব আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সকাল ১১ টায় শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্পে কল্যাণপুর, হাড়াভাঙ্গা ও করমদীসহ আশে পাশের গ্রামের প্রায় ১২০ জন বিভিন্ন বয়সের, বিভিন্ন রোগে আক্রান্ত নারী-পুরুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
একইসময়ে ১১০ জনের ডায়াবেটিস পরীক্ষা এবং ১০০ জনের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ সব সময় মানুষের কল্যাণে কাজ করে থাকে উল্লেখ্ করে বক্তারা জানান, ইতিপূর্বেও ফ্রি মেডিক্যাল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। এলাকার গরীব, অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে মাঝে মধ্যে এধরণের উদ্যোগ গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর