মেহেরপুরে র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ আটক-১

গাংনী থেকে মনিরুল ইসলাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৬৪ বার পঠিত

 

 মেহেরপুরের গাংনীতে র‌্যাব-১২ এর অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার (৫ মার্চ), বিকেল ৩ টার দিকে গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের ভোমরদহ-করমদী সড়কের ভোমরদহ গ্রামের স্কুলপাড়া থেকে রুবেল কে আটক করা হয়।

 

ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক, কমান্ডার, সিপিসি-মেহেরপুর-১২ এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ভোমরদহ গ্রামের স্কুলপাড়ার জনৈক আজিজুলের বাড়ির পূর্ব পাশের রাস্তা থেকে রুবেলকে আটক করতে সক্ষম হয়। এসময় রুবেলের কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল, ২ টি সীম কার্ড সংযুক্ত একটি Oppo এ্যান্ড্রোয়েড মোবাইল ফোন ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

আটককৃত রুবেল গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের সহড়াতলা গ্রামের বাগানপাড়ার নজরুল ইসলামের ছেলে। রোববার সন্ধার দিকে র‌্যাব-১২, সিপিসি-মেহেরপুর এর সহকারী পুলিশ সুপার, কমান্ডার, গোলাম ফারুক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামী রুবেলকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে গাংনী থানায় প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর