মেহেরপুর জেনারেল হাসপাতালের থেকে ৬ দালালকে আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৬৯ বার পঠিত

মেহেরপুর ডিবি’র অভিযানে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে থেকে ৬ দালালকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আব্দুল্লাহ, সানোয়ার হোসেন, আব্দুস শহীদ, মোনায়েম, সেলিম এবং সজীবের নিকট থেকে ১০ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সাজাপ্রাপ্ত আব্দুল্লাহ মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের মাসুদ আলীর ছেলে, সানোয়ার হোসেন মেহেরপুর শহরের চক্র পাড়ার মারুফ হোসেনের ছেলে, আব্দুস শহীদ সদর উপজেলার কামদেবপুর গ্রামের হযরত আলীর ছেলে, মোনায়েম সদর উপজেলার বন্দর গ্রামের আলতাফ হোসেনের ছেলে, সেলিম মেহেরপুরের দিঘীরপাড়া গ্রামের আজগর আলীর ছেলে এবং সজীব একই গ্রামের আব্দুর রহিমের ছেলে।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম জানান মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সকল ধরনের চিকিৎসার সুব্যবস্থা থাকলেও এসমস্ত দালালরা রোগীদের কাছ থেকে ব্যবস্থাপত্র নিয়ে তাদের নিজ নিজ ল্যাবে গিয়ে পরীক্ষা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়।

এর আগে মেহেরপুর ডিবি ওসি জুলফিকার আলীর নেতৃত্বে দালালির অভিযোগে আব্দুল্লাহ, সানোয়ার হোসেন, আব্দুস শহীদ, মোনায়েম, সেলিম এবং সজীবকে আটক করেন পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দন্ডবিধির ২৯১ ধারায় আব্দুল্লাহ ৫শ টাকা , সানোয়ার হোসেনের ২ হাজার টাকা, আব্দুস শহীদের ২ হাজার টাকা, মোনায়েমের ২ হাজার টাকা সেলিমের ২ হাজার টাকা এবং সজীবের নিকট থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর