মেহেরপুর জেলা জাতীয়পার্টির আহবায়ক সেলিম ও সদস্য সচিব হাদী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১০৭৯ বার পঠিত

মেহেরপুর জেলা জাতীয়পার্টির আহবায়ক সেলিম ও সদস্য সচিব হাদী


গত ০৭ই নভেম্বর রোজ শনিবার খুলনা বিভাগীয় মহসচিব সাহিদুর রহমান টেপা মেহেরপুর জেলা জাতীয়পার্টির ৪১ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি সাক্ষর করে অনুমোদন দেন ।

মোঃ সাইফুল ইসলাম (সেলিম) কে আহবায়ক ও মোঃ আঃ হাদিকে সদস্য সচিব ঘোষণা করে কমিটির কপি সেলিম ও হাদির হাতে তুলে দেন। তাদেরকে কিছু দিক নির্দেশনা দিয়ে আলাদা একটি চিঠিও দেন। দলের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ণ করে তৃণমুলের ভোটাভুটির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এবং ওয়ার্ড ,ইউনিয়ণ,পৌর,উপজেলা ও জেলা কমিটিতে মাদকসেবী,মাদক বিক্রেতা,সন্ত্রাসী দেশদ্রোহী, কোন কমিটিতেই যেন ঢুকে না পড়েন আর পকেট কমিটি যেন না হয় সে বিষয়ে সতর্ক করেন।

 

তিনি আরও বলেন একজন সচ্ছ নির্ভেজাল জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে সারা বাংলাদেশব্যাপি জাতীয়পার্টিকে শক্তিশালী করতে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আশা করি আমরা সফল হবো। সাহদুর রহমান টেপা আরও বলেন বর্তমান সরকার জাতীয়পার্টির কাঁধে ভর করে তিন তিন বার ক্ষমতায় এসেছেন। খুলনায় আমাদের কোন এমপি মন্ত্রী নেই। তাই সমস্ত ভেদাভেদ ভুলে কাধে কাধ মিলিয়ে দলের জন্য নিবেদিত হোন। সেদিন দুরে নয়।


বাংলাদেশের প্রধান বিরোধী দল জাতীয়পার্টির খুলনা বিভাগের দুর্বল রাজনীতিকে শক্তিশালী করতে দলের চেয়ারম্যান জিএম কাদের, এমপি ভেবে চিন্তেই দায়িত্ব তুলে দেন বীর মুক্তিযোদ্ধা,প্রেসিডিয়াম সদস্য খুলনা বিভাগীয় মহাসচিব সাহিদুর রহমান টেপা’র উপর। তিনি তাঁর সাংগঠনিক নেতাদের নিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলায় তৃণমুল নেতা কর্মীদের সাথে আলোচনা অব্যাহত রেখে বিভিন্ন জেলায় মেয়াদ উত্তীর্ণ কমিটি গুলোকে বিলুপ্ত করে নতুন কমিটি করবার জন্য জেলা ও তৃণমুলের নেতা কর্মীদের নির্দেশ দেন।

উল্লেখ্য গত ২০শে অক্টোম্বর রোজ মঙ্গলবার মেহেরপুর জেলা জাতীয়পার্টির কমিটি বিলুপ্ত করে কেন্দ্র। এবং গত ০৭ নভেম্বর রোজ শনিবার প্রস্তুতি কমিটি অনুমোদন দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর