মেহেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭৩ বার পঠিত

 

মেহেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন ফলাফল প্রকাশ হয়েছে। নির্বাচনে ফারুক সভাপতি, মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে ২টা পর্যন্ত ভোট দান চলে। মোট ১৩টি পদের জন্য ২০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এরমধ্যে সহ-সভাপতি ২ জন এবং যুগ্ম সম্পাদক পদে ২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। মোট ৩৯ জন ভোটারের মধ্যে ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ফারুক হোসেন (একুশে টিভি) ২১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রফিকুল আলম পান ১৬ ভোট। সাধারণ সম্পাদক পদে সদ্য বিদায়ী সভাপতি ফজলুল হক মন্টু (এসএ টিভি) ২০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচন ও অপর প্রার্থী রেজানুর বাশার তাপস ১৬ ভোট পান। এছাড়াও নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে বেনইয়ামিন মুক্ত, কোষাধ্যক্ষ পদে জিএফ মামুন লাকি, দপ্তর সম্পাদক পদে মনিরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য পদে রাশেদুজ্জামান, জাহিদ হোসেন, রোজিনা আক্তার এবং মেহের আমজাদ নির্বাচিত হন। এদিকে সহ সভাপতি ফারুক মল্লিক, মহাসিন আলী, যুগ্ম সম্পাদক পদে রামিজ আহসান, এবং মাজেদুল হক মানিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা করেন অবসরপ্রাপ্ত শিক্ষক নুরুল আহমেদ। এদিকে নবনির্বাচিত সভাপতি-সম্পাদকসহ সকল সদস্যকে অনুসন্ধান টিভি’র  পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর