মোটরসাইকেল কেনার দুইদিন পর সড়ক দুর্ঘটনায় নিহত রিপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ২২৩ বার পঠিত

মোটরসাইকেল কেনার দুইদিন পর সড়ক দুর্ঘটনায় নিহত রিপন

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দরবেশপুর নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় বাঁশ বিদ্ধ হয়ে রিপন আলী নামের এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে মামুন নামের অপর এক যুবক। নিহত রিপন মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে এবং আহত মামুন একই গ্রামের ভুটলের ছেলে।
জানা গেছে রিপন ও মামুন মোটরসাইকেল যোগে কোমরপুর থেকে চুয়াডাঙ্গা যাবার পথে মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর নামক স্থানে একটি মাইক্রোকে ওভারটেক করে একই দিকে যাওয়া তার সামনে বাঁশববোঝায় একটি আলগামনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ বাধে এ সময় রিপন সরাসরি আলগামনে থাকা বাঁশ তার বুকে বিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বাঁশ বৃদ্ধ অবস্থায় বাঁশ কেটে তাকে উদ্ধার করে অংশ বিশেষ বাঁশসহ মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নেই।
নিহত রিপন এর পিতা আব্দুল হাকিম জানান, দুইদিন পূর্বে রিপনকে মোটরসাইকেলটি কিনে দেয়া হয়েছিল। আজ দুপুরের দিকে তার বন্ধু মামুন কে নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন। এলাকাবাসী জানিয়েছেন দ্রুতগতিসম্পন্ন মোটরসাইকেল চালক রিপন একটি মাইক্রো কে ওভারটেক করার পরপরই সামনে পড়ে যায় বাঁশ বোঝায় আলগামন, এ সে নিয়ন্ত্রণ হারিয়ে বাঁশের গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা মারে। ওই সময় একটি বাঁশ তার বুকে বিদ্ধ হয়। পরে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা বাঁশ কেটে তাকে উদ্ধার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর