ময়মনসিংহে গণমাধ্যমকর্মীদের সম্মানে জেলা পুলিশের মতবিনিময় ও ইফতার

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ২৫৫ বার পঠিত

 

ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের আয়োজনে পবিত্র মাহে রমজান ঈদ-উল-ফিতর উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে আইন-শৃংখলা সংক্রন্ত এক মতবিনিময় সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পুলিশ লাইন্স ড্রিলসেটে এই মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভা ও ইফতার পার্টিতে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা পুলিশের মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা।
এ সময় জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়া সহ সকল পর্যায়ের গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় ও ইফতার মাহফিলে গণমাধ্যমকর্মীদের মিলনামেলায় পরিণত হয়েছে। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) রায়হানুল ইসলাম, হাফিজুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ডিবির ওসি সফিকুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, সহ সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন সহ বিভিন্ন পত্রিকার সম্পাদক, বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর