রংপুরের চার জেলায় করোনা শনাক্ত আরও ৭২ জনের

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৫৪৩ বার পঠিত

রংপুরের চার জেলায় করোনা শনাক্ত আরও ৭২ জনের

মোঃ সাইফুল্লাহ খাঁন,জেলাপ্রতিনিধি,রংপুর :
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে চার জেলায় নতুন করে আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু বলেন,রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ৩৪ জন, কুড়িগ্রামে ১৬ জন, গাইবান্ধায় ১২ জন এবং লালমনিরহাটে ১০ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

রংপুরে নতুন আক্রান্তদের মধ্যে পীরগঞ্জে ৫ জন, বদরগঞ্জে ২ জন, মিঠাপুকুরে ২ জন, পীরগাছায় ১ জন, কাউনিয়াতে ১ জন, রংপুর সদরে ২ জন, রমেক হাসপাতালে ভর্তি রোগী ২ জন, আনসার সদস্য ১ জন, আরআরএফ পুলিশ সদস্য ১ জন, করোনা হাসপাতালের ১ জন, সেনপাড়ার চিকিৎসক ১ জনসহ নগরীর বিভিন্ন এলাকার আরও ১৫ জন রয়েছেন।

এছাড়া কুড়িগ্রাম সদরে ৫ জন, নাগেশ্বরীতে ৬ জন ও ভুরুঙ্গামারীতে ৫ জন, গাইবান্ধা সদরে ৪ জন, গোবিন্দগঞ্জে ৪ জন, সুন্দরগঞ্জে ২ জন, পলাশবাড়ীতে ১ জন ও সাঘাটায় ১ জন এবং লালমনিরহাট সদরে ৪ জন, হাতিবান্ধায় ৪ জন ও আদিতমারীর ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় রংপুরে করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ জনে। বর্তমানে রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৩৫৯ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৯২৫ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর