রংপুরের মিঠাপুকুরে অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্য আটক

মাহমুদুল হাসান (রংপুর)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪৯৯ বার পঠিত



রংপুরের মিঠাপুকুরে অটোরিকশা ছিনতাইয়ের ৪ ঘন্টার মধ্যে অটোরিকশা উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।


আটকরা হলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের সিংগেরগাড়ী (ডাঙ্গাপাড়া) গ্রামের আহম্মদ আলীর ছেলে আতিকুল ইসলাম আতিক(৩৫) ও বগুড়ার গাবতলী উপজেলার চক ডহর শুকানপুকুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে সানু মিয়া (২৫)।

পুলিশ জানায়, সোমবার (৩ মে) রাত ১১টার দিকে মিঠাপুকুর উপজেলার শঠীবাড়ি এলাকায় থেকে মোসলেম বাজার যাওয়ার জন্য ওঠে ছিনতার চক্রের তিন সদস্য। অটোরিকশাটি মোসলেম বাজার পার হয়ে তিলকপাড়া এলাকায় ভাঙ্গা একটি বিল্ডিংয়ের কাছে পৌঁছালে থামাতে বলা হয়। তারপর ওই স্থানে আগে থেকে অবস্থান করা এক ব্যক্তিসহ অটোর যাত্রীরা চালক রাশেদুল ইসলামের মুখ চেপে ধরে হাত পা গামছা দিয়ে বেঁধে ফেলেন। পরে পরিত্যক্ত একটি ঘরে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। রাশেদুল কোন মতে তার বাঁধন খুলে মিঠাপুকুর থানা পুলিশের টহল টিমকে বিষয়টি অবগত করে। পুলিশ অভিযান চালিয়ে রাত সাড়ে ৩টার দিকে উপজেলার লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকায় থেকে আতিক ও সানুকে আটক করে অটোরিকশাটি উদ্ধার করে।

সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুরজ্জামান বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে যাত্রীবেশে দেশের বিভিন্ন জায়গায় অটো, মোটরসাইকেল, ভ্যান, অটোরিকশা ছিনতাইয়ের কাজ করে আসতেছে। তারা সাধারণত ধরা পড়ার ভয়ে কোন এলাকায় বেশি দিন অবস্থান করে না। এ ঘটনায় মিঠাপুকুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর