রংপুরে এক কোটি ৩৭ লাখ টাকা মূল্যের নকল ব্যান্ডরোল জব্দ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৬১৩ বার পঠিত

রংপুরে এক কোটি ৩৭ লাখ টাকা মূল্যের নকল ব্যান্ডরোল জব্দ

মো. সাইফুল্লাহ খাঁন,জেলাপ্রতিনিধি,রংপুর :
রংপুরে প্রায় এক কোটি ৩৭ লাখ টাকা মূল্যের বিড়ির নকল ব্যান্ডরোল জব্দ করেছে রংপুর বিভাগীয় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট।

বৃহস্পতিবার রাতে নগরীর কামাল কাছনা রংপুর বিভাগীয় কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান, সহকারি কমিশনার একেএম খায়রুল বাশার।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার উপজেলার হারাগাছের পশ্চিম পোর্দ্দার পাড়া এলাকার মৃত সাহেব আলীর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আকিজ বিড়ি, মায়া বিড়িসহ প্রায় এক কোটি ৩৭ লাখ টাকা মূল্যের নকল ব্যান্ডরোল জব্দ করা হয়। এ সময় কাস্টমস এর উপস্থিতি টের পেয়ে নকল ব্যান্ডরোল সিন্ডিকেটের সদস্য স্বপন প্রামাণিক, নয়ন প্রমাণিক ও সবুজ প্রামাণিক পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে সহকারি কমিশনার একেএম খায়রুল বাশার আরও বলেন, এই ব্যান্ডরোল চক্রটি রংপুরে দীর্ঘদিন থেকে বিড়ির নকল ব্যান্ডরোলের ব্যবসা করে আসছেন। এ ব্যবসা করে তারা সরকারের কোটি কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে আসছেন। তিনি বলেন, হারাগাছের ছোট বড় প্রতিটি বিড়ি কারখানা তাদের নজরদারীতে রয়েছে। এ ঘটনায় হারাগাছ থানায় একটি মামলা দায়েরের করেছে। এছাড়াও এই অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর