রংপুরে শিশুর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে চাচাতো ভাই

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৬১১ বার পঠিত

রংপুরে শিশুর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে চাচাতো ভাই

মো. সাইফুল্লাহ খাঁন, স্টাফ রিপোর্টার :
রংপুরে মোজাহিদুল ইসলাম (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে হাজীরহাট শালমারা বিলের পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। মোজাহিদুল শালমারা এলাকার ডিস ব্যবসায়ী হাফিজুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহত শিশুর চাচাতো ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে পুলিশ। জানা যায়, পারিবারিক কলহের জেড়ে এই শিশুকে প্রাণ হাড়াতে হয়েছে।

হাজীরহাট থানা পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ৬টায় নিখোঁজ হয় মোজাহিদুল। এ ঘটনায় নিহতের পরিবার খোঁজাখুঁজিসহ থানা-পুলিশকে লিখিতভাবে অবহিত করেন। বৃহস্পতিবার দুপুরে শালমারা বিলের পাড়ে মোজাহিদুলের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই শিশুর লাশ উদ্ধারপুর্বক ঘটনায় জড়িত সন্দেহে মোজাহিদুলের চাচাতো ভাইকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার পিপিএম বলেন, মোজাহিদুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে একটি মামলা দায়ের করেছে। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে তার আপন চাচাতো ভাইকে হেফাজতে নেয়া হয়েছে। তার কাছ থেকে চাঞ্চল্যকর কিছু তথ্য পাওয়া গেছে।

বার্তাপ্রেরক
মো. সাইফুল্লাহ খাঁন,-০১৭৩৮১৭৪৩৩০

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর