রংপুরে সংবাদ সম্মেলন করে কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মী এজাজ আহমেদসহ তার পরিবারকে হেয় প্রতিপন্য করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৮৭ বার পঠিত

 

রংপুরে সংবাদ সম্মেলন করে কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মী এজাজ আহমেদসহ তার পরিবারকে হেয় প্রতিপন্য করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রংপুরে জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার সাংবাদিক ও মানবাধিকার কর্মী এজাজ আহমেদসহ তার পরিবারের নামে মিথ্যা মামলাসহ হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ সরুপ সংশ্লিষ্ট দোষীদের শাস্তির দাবি করে গত ২ জানুয়ারী মানববন্ধন করেন আসক ফাউন্ডেশনের ব্যানারে এলাকাবাসী।


এরই প্রেক্ষিতে এনামুলগং গত ১৬ জানুয়ারী দুপুরে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে সামাজিক ভাবে হেয় প্রতিপন্য করার চেষ্টা করেছে এজাজসহ তার পরিবারকে।
আজ(১৯ জানুয়ারি) বুধবার সকাল ১১ টায় স্হানীয় সুমি কমিউনিটি সেন্টারে তারই প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন পরিবারটি। সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষে এজাজ আহমেদ বলেন, আমি বলতে চাই আমাদের পূর্ব পুরুষ হতে প্রাতিষ্ঠানিক ব্যবসার মাধ্যমে আমরা জীবন যাপন করে আসছি। আমাদের পরিবারের কারো মাদক ব্যবসা করার কোন প্রয়োজন নাই। সংবাদ সম্মেলনের মাধ্যমে এনামুলগংকে বলতে চাই থানায় যান খোঁজ নিন দেখুন আপনাদের নামে কতটি মাদক মামলা আছে আর আমাদের চৌদ্দ পুরুষের নামে কতটি মাদক মামলা রয়েছে। আপনারা মাদক মামলায় কতবার জেল খেটেছেন আমরা কতবার। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে আরো বলতে চাই,কারো নামে মিথ্যা অপবাদ দেয়ার আগে সেই পরিবারকে নিয়ে জানুন। এরুপ নোংরা কাজের তিব্র প্রতিবাদ জানাই, এবং ঘৃণা ভরে প্রত্যাখান করছি সর্বশেষ বলবো, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই আমরাও মাদককে না বলবো এবং এই জঘন্য কাজের ফলে আমাদের পরিবারের যে মানহানি হয়েছে মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ হয়ে অন্যকে অপবাদ দিয়েছে এরুপ যাতে পরবর্তীতে কারো পরিবারের উপর না বর্তায় তাই প্রধানমন্ত্রীসহ সকল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন সরকারি নিবন্ধিত হলেও ‘কথিত’ শব্দ ব্যবহার করে নিজেদের অজ্ঞতার প্রকাশ ঘটিয়েছে উক্ত সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,এজাজের বাবা হাসান আলী,এলাকাবাসী বাদল মিয়া,মসু মিয়া,মতিয়ার রহমান, সেন্টু মিয়া, লিটন মিয়াসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দগণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর