রাণীশংকৈলে পূর্ব শত্রুতার জের ধরে রাস্তা বন্ধ করে দিল প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া সম্পাদক বাড়ি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের চলাচলের পথ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় প্রভাবশালী আলী আকবর, মুক্তির হোসেন ও আলেমা খাতুনের বিরুদ্ধে ।

এ ঘটনায় প্রতিবেশী মন্টু জানান আমি এখানে প্রায় ২০ থেকে ৩০ বছর ধরে বসবাস করছি ও এই রাস্তা দিয়ে চলাফেরা করে আসছি আমি সহ আমার বাপ দাদারা । এখান থেকে আমি বাড়ি ঘর সড়িয়ে নিয়ে অন্য জায়গায় বাস্ত ভিটে বানাচ্ছি । এতে করে গত ১২ এপ্রিল বাস্ত ভিটের মাটি কেটে নিয়ে যাওয়ার সময় আমার গাড়ি সহ আমাকে আটক করে বেড়া লাগিয়ে দেয় পথি মধ্যে।

স্থানীয়রা জানান গত ২০ সালের আগস্ট মাসে মুক্তি ও মিন্টুর চাচা সহ চাচাতো ভাইয়ের সঙ্গে জমির কিছু তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিন্টুর চাচাতো ভাইকে নিহত হন। এরই প্রেক্ষিতে মুক্তি সহ ১৪ জনের নামে মামলা চলমান রয়েছে তাই নিয়ে তার মত বিরোধ হচ্ছে । হয়ত এর জন্য তাদের রাস্তা আটক করা হয়েছে ।

এ ব্যাপারে ঐ এলাকার ইউপি সদস্য মহির বলেন আমি বিষয়টি অবগত এবং মুক্তি ও আলী আকবরকে রাস্তা ছেড়ে দিতে বলেছি তাঁরা বলেছে ছেড়ে দিব । যদি রাস্তা ছেড়ে না দেয় তাহলে আমি কি করবো । তাদের নিজ নিজ যা করণীয় করবে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর