রাণীশংকৈলে স্বামী- স্ত্রী ও শিশুকন্যার একসঙ্গে বিষপান, কন্যার মৃত্যু।

মাহাবুব আলম ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৬৪১ বার পঠিত


ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর-উমরাডাঙ্গি গ্রামে গত ১৬ এপ্রিল শুক্রবার রাতে স্বামী-স্ত্রী ও শিশুকন্যার একসঙ্গে বিষপানে কন্যার মৃত্যুর খবর পাওয়া গেছে । মৃত শিশুকন্যার নাম ইসরাত জাহান(৫ মাস)।তার পিতা ইয়াসিন আলি ও মাতা সুমি আকতার দু’জনে বর্তমানে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিমানে উঠার পর নিরাপত্তার জন্য আপনি কি কি করবেন?


পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, রানীশংকৈল উপজেলার পদমপুর-উমরাডাঙ্গি গ্রামের বাসিন্দা ইয়াসিন আলি তার স্ত্রী সুমি আকতার ও শিশুকন্যা ইসরাতকে নিয়ে গত ১৬ এপ্রিল শুক্রবার রাতে তাদের ঘরে অবস্থান করছিল। পারিবারিক কলহের জের ধরে রাত ১০ টার দিকে ইয়াসিন ও তার স্ত্রী প্রথমে তাদের শিশুকন্যাটিকে বিষ খাইয়ে নিজেরাও বিষপান করে।

বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে ইয়াসিনের ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকে।গুরুতর অসুস্থ তিনজনকে তাৎক্ষণিক রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদেরকে ঠাকুরগাঁও হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ১২টার দিকে শিশুকন্যাটি মারা যায়। অসুস্থ ইয়াসিন ও তার স্ত্রীকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


পরদিন ১৭ এপ্রিল শনিবার সকালে অতিরিক্ত জেলা পুলিশ সুপার কামাল হোসেন, ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি( তদন্ত) আব্দুল লতিফ শেখ, এস আই আহসান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেন।পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে মর্মে পুলিশ নিশ্চিত করেন। শিশুটির মরদেহ মর্গে পাঠানো হয়েছে মর্মে ওসি জানান। এ নিয়ে রাণীশংকৈল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর