রুপালী সঞ্চয় সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ২৭ বার পঠিত

 

হাড় কাঁপানো শীতের কবল থেকে হতদরীদ্রদের বাচানোর প্রয়াসে সহযোগীতার হাত সম্প্রসারিত করার অংশ হিসাবে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার জোড়াদাহ বাজার সংলগ্ন রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিঃ এর প্রধান কার্যালয়ে অসহায় ও দুঃস্থ্য মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
ভায়না ইউপি’র সাবেক মেম্বার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জনকল্যাণ সংস্থার সভাপতি আলতাফ হোসেন এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাইদুর রহমান শিতলের সঞ্চালনায় বুধবার সকালে অসহায় দুঃস্থ্য ছিন্নমূল,বস্ত্রহীন শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথী,ভায়না ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজমুল হোসেন তুষার।
এসময় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জোড়াদাহ পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ রবিউল ইসলাম,সহকারী ক্যাম্প ইনচার্জ,ইউপি সদস্য আক্তারুল ইসলাম, ইউপি সদস্য মোনায়েম হোসেন।
এছাড়াও রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ সহ শীতার্ত জনগোষ্ঠীর একাংশ উপস্থিত ছিলেন।

সামাজিক দায়বদ্ধতা ও মানবিক দৃষ্টিকোণ থেকে ২০০৬ সালের রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেডের যাত্রা শুরু হয়। এই সংস্থাটি দ্বীর্ঘদিন ধরে আর্থ সামাজিক উন্নয়নমুলক কর্মকাণ্ড, হতদরিদ্রদের স্বাবলম্বী করে গড়ে তুলা, অসহায়দের মাঝে খাবার বিতরণ , স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে খেলার উপকরণ বিতরণ,প্রতিবন্ধীদের অর্থীকভাবে সহায়তা প্রদান সহ নানা ধরণের উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে বলেও জানাগেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর