রেজিয়ার ঘরের চাবি হস্তান্তর করলেন এপেক্স ক্লাব অব কুষ্টিয়া

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৮ বার পঠিত

 

কুষ্টিয়ার কুমারখালীর গৃহহীন বিধবা রেজিয়া বেগমের নতুন ঘরের চাবি হস্তান্তর করলেন এপেক্স ক্লাব অব কুষ্টিয়া। বুধবার (১৮ জানুয়ারি ২০২৩) বিকেলে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল।
প্রধান অতিথি বলেন, এপেক্স ক্লাব অব কুষ্টিয়া একটি মহৎ উদ্যোগ নিয়ে সেটা বাস্তবায়ন করেছেন। আমরা রেজিয়া বেগমের মানসিক প্রতিবন্ধী ছেলেটাকে সুচিকিৎসার ব্যবস্থা করব। তার আর যে অন্য সব সমস্যাগুলো আছে সেগুলোর সমাধান খুব দ্রুত করা হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু,
সিনিয়র সহ-সভাপতি নূরুন্নবী বাবু, এপেক্স ক্লাব অব বাংলাদেশ জেলা-৬ এর ডিস্ট্রিক্ট গভর্নর এপে. রুহুল কুদ্দুস কচি। এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট এপে. ফরহাদ হাসান সুমন এর সভাপতিত্বে ও সেক্রেটারী এন্ড ডিনার ডিরেক্টর শাহারিয়া ইমন রুবেল। আরো উপস্থিত ছিলেন, কাঙাল হরিনাথ প্রেসক্লাবের সভাপতি কে এম আর শাহীন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাব্বির আল নাফিজ, এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার ট্রেজারার এপে. আব্দুস সালাম, সার্ভিস ডিরেক্টর এপে. রাসেল পারভেজ, মেম্বার এন্ড এ্যাটেনডেন্স ডিরেক্টর এপে. মিরাজুল ইসলাম, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশন মেম্বার এপে. খন্দকার সোহেল টানু, ফ্লোর মেম্বার এপে. সাইদুল ইসলাম রুবেল, এপে. আবু মনি সাকলায়েন এলিন প্রমূখ।
উল্লেখ্য, গতমাসে বিভিন্ন গণমাধ্যমে “ধানক্ষেতে পাটখড়ির টং ঘরে বিধবা ও তার প্রতিবন্ধী ছেলের বসবাস” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। তীব্র শীতের মধ্যে মা ও ছেলের এমন মানবেতর জীবন-যাপনের সংবাদ এপেক্স ক্লাব অব কুষ্টিয়া, জেলা-৬, ক্লাব-২৪ এর নজরে আসে। ২৬ ডিসেম্বর এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দ সরজমিনে পরিদর্শন করেন। এরপর নেতৃবৃন্দ কিছু সহৃদয়বান ব্যক্তি ও এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দ রেজিয়ার ঘর নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। গত ১ জানুয়ারি ঘর নির্মাণ কাজ উদ্বোধন করেন এবং ঘরের কাজ শেষ হয় ১৭ তারিখে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর