রৌমারীতে সাংবাদিকদের লাঞ্ছিত করলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

 

 

 

রৌমারীতে সাংবাদিকদের লাঞ্ছিত করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। সাংবাদিকরা অশিক্ষিত, মাদক ব্যাবসা, জামায়াত বিএনপির সাথে জড়িত, তাদেরকে ধরো বলে হুকুম দেন তিনি। গত বৃহস্পতিবার ৩১ আগস্ট ২০২৩ ইং উপজেলা পরিষদের হলরুমে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় এ ঘটনাটি ঘটে। এ সময় উপস্থিত সাংবাদিকরা প্রতিমন্ত্রীর এহেন বক্তব্যের প্রতিবাদ জানান এবং সভা বর্জন করেন।
উপজেলা মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভার সার্বিক আলোচনা শেষে হঠাৎ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি প্রধান অতিথির বক্তব্য চলাকালে সাংবাদিকদের উপর চড়াও হন। তিনি তেলেবেগুনে জ্বলে উঠেন এবং উপস্থিত সাংবাদিকদের উপর আক্রমনাত্বক বক্তব্য ও গালিগালাজসহ, অশিক্ষিত, জামায়াত বিএনপির সাথে জড়িত মন্তব্য করে সাংবাদিকদের ধরো বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রাকে হুকুম প্রদান করেন। এসময় আইনশৃঙ্খলা সভায় উত্তপ্ত পরিবেশের সৃষ্টি হয়। তার এমন আচরণ এবং বক্তব্যের প্রেক্ষিতে উপস্থিত সাংবাদিকগণ তাৎক্ষণিক ভাবে তীব্র প্রতিবাদ জানান সাংবাদিক মতিয়ার রহমান চিশতী, এসএম সাদিক হোসেন, এসএম মোমেন, শওকত আলী মন্ডল, মাজহারুল ইসলাম, শফিকুল ইসলাম ও মাসুদ পারভেজ রুবেল।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, আব্দুর রাজ্জাক, নজরুল ইসলাম ও সরবেশ আলী, রৌমারী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মুশাহেদ খান, রৌমারী সদর (বিজিবি) কোম্পানি কমান্ডার শরিফ উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা সমাজ সেবা কর্মকতার্ মিনহাজ উদ্দিন, উপজেলা স্বাস্ব্য পঃপঃ কর্মকর্তা ডাক্তার আসাদুজ্জামান, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহার আলী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রাসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা প্রমুখ।
সভায় উপস্থিত সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহার আলী বলেন, এ অনাকাঙ্খিত ঘটনাটি ঠিক হয়নি।
দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান এসএম রেজাউল করিম প্রতিমন্ত্রীর এমন বক্তব্যে দুঃখ প্রকাশ করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী এ অনাকাঙ্খিত ঘটনার দুঃখ প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর