শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন,মোঃ আব্দুল মালেক মন্ডল

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৬৭৯ বার পঠিত

 

শারদীয়া উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।জানালেন,মোঃ আব্দুল মালেক মন্ডল দিওড় ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী মাটি ও মানুষের নেতা।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন বাসীকে বলেন,সকল সাম্প্রদায়িক ভেদাভেদ ভুলে হিন্দু, মুসলিম, খ্রীষ্টান, বৌদ্ধ তথা সকল ধর্ম বর্ণ নির্বিশেষ সকলেই এই উৎসবে সামিল হই।

অসাম্প্রদায়িক দেশ গড়ার অঙ্গিকার নিয়ে একে অপরের পাশে দাঁড়াই। সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভুমি দিওড় ইউনিয়নের আনন্দ উৎসাহের মধ্যদিয়ে এ উৎসবকে আরো আনন্দময় করে তুলবে বলে প্রত্যাশা তার।

তিনি পূজায় সনাতন ধর্মাবলম্বীদের কে দেশ ও জাতির উন্নয়নে ও সমৃদ্ধির জন্য এবং দিওড় ইউনিয়ন বাসীর প্রাণ প্রিয় নেতা মোঃ আব্দুল মালেক মন্ডল তিনি শারদ উৎসবে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

সেজন্য পূজায় সনাতন ধর্মালম্বীদের দেশ ও জাতির উন্নয়ন-সমৃদ্ধি এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দৃর্ঘায়ু কামনার জন্য প্রার্থনা করার আহবান জানান, বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের কৃতিসন্তান মাটি ও মানুষের নেতা মোঃ আব্দুল মালেক মন্ডল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর