শায়েস্তাগঞ্জে সরকারি বই বিক্রির মামলায় প্রধান শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সরকারি বই বিক্রির মামলায় আয়েশা আক্তার (৪৫) নামের এক প্রধান শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত ১২টায় তাকে গ্রেফতার দেখায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। পরে বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

আয়েশা আক্তার শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। শায়েস্তাগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আয়েশা আক্তার তার বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য আসা ৪৯০টি সরকারি নতুন বই ২০ টাকা কেজি দরে বিক্রি করে দেন। বইগুলোর ওজন ছিল ৭০ কেজি। মঙ্গলবার বিকেলে বইগুলো ভাঙারি দোকান থেকে জব্দ করা হয়। পরে ওই শিক্ষককে আটক করে থানায় সোপর্দ করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল বলেন, আয়েশা আক্তারকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ঘটনা প্রমাণিত হলে রাত ১২টায় সরকারি বই বিক্রির অভিযোগে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী তার বিরুদ্ধে মামলা করেন। এরপর তাকে গ্রেফতার দেখানো হয়।

বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর