শিশু আলিনা ইসলাম আয়াত খুন ভাড়াটিয়ার ছেলে আবীরকে আসামি করে অভিযোগপত্র দাখিল….!

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

 

চট্টগ্রামের আলোকিত ০৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে নৃশংসভাবে হত্যা ও গুমের মামলায় আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল (০৯অক্টোবর) সোমবার চট্টগ্রাম মহানগর আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্রটি জমা দেন তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মহানগরের পরিদর্শক মনোজ কুমার দে।

অভিযোগপত্রে আয়াতের বাড়ির ভাড়াটিয়ার ছেলে আবীর আলীকে অভিযুক্ত করা হয়েছে। এ ছাড়া এক কিশোরের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগ আনা হয়েছে। তথ্যসূত্রে প্রমাণ না পাওয়ায় আবীরের বাবা-মা ও বোনকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে।
গত বছরের ১৫ নভেম্বর২০২২ইং নগরের ইপিজেড থানার বন্দরটিলা নয়ারহাট এলাকার ওয়াজ মুন্সীর নতুন বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় আয়াত।
এ ঘটনায় ২৫ নভেম্বর আয়াতদের ভাড়াটিয়া আজহারুল ইসলামের ১৯ বছরের ছেলে আবীর আলীকে গ্রেপ্তার করে পিবিআই। পরে আয়াতকে নৃশংসভাবে হত্যার লোমহর্ষক বর্ণনা দেয় আবীর। আয়াতের দাদার কাছ থেকে মুক্তিপণ আদায় করতে শিশুটিকে কৌশলে জিম্মি করে সে। পরে ধরা পড়ার ভয়ে শিশুটিকে হত্যার পর মরদেহ ছয় টুকরো করে খাল ও সাগরে ছড়িয়ে দেয়। পরে তার দেওয়া তথ্যে আয়াতের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।
তদন্ত কর্মকর্তা মনোজ কুমার দে, সাংবাদিকদের জানান, আবীর হতাশাগ্রস্ত ছিল। অনেক কষ্টকর পরিস্থিতির মধ্য দিয়ে
বিভিন্ন জায়গায় চাকরি খুঁজে ব্যর্থ হয় সে। দ্রুত ধনী হওয়ার নেশাও ছিল তার।
এ জন্য পরিকল্পিতভাবে আয়াতকে অপহরণ করে। তিনটি সিএনজিচালিত অটোরিকশা কিনে দ্রুত ধনী হতে আয়াতের দাদার কাছ থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের পরিকল্পনা ছিল তাঁর এমনটি জানিয়েছেন তদন্ত কর্মকর্তা মনোজ কুমার দে,

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর