শেখ হাসিনা কৃষক ছাউনী সারা দেশে ছড়িয়ে দেয়া হবে…ত্রান ও দূর্যোগ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৭৫১ বার পঠিত

 

শেখ হাসিনা কৃষক ছাউনী সারা দেশে ছড়িয়ে দেয়া হবে বলে জানিয়েছেন ত্রান ও দূর্যোগ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি। সোমবার বিকাল সাড়ে ৪ টায় মেহেরপুরের গাংনীর কোদাইলকাটি রাজাপুর এলাকায় শেখ হাসিনা কৃষক ছাউনী উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,প্রতি বছর ৩/৪ হাজার মানুষ বজ্রপাতে মারা যায়। এর মধ্যে কৃষকের সংখ্যাই বেশি তাই শেখ হাসিনা কৃষক ছাউনী নির্মান করতে পারলে বজ্রপাত ও শিলাবৃষ্টি সহ নানা দূর্যোগ থেকে রক্ষা পাওয়া যাবে।

 

মেহেরপুর ২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এই শেখ হাসিনা কৃষক ছাউনীর আবিস্কারক তাই তাকে আরো ১০ টি শেখ হাসিনা কৃষক ছাউনী নির্মানের জন্য ৩০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এসময় তিনি গাংনীর উন্নয়নে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পৃথীবিতে যত কিছু এগিয়ে যায় তা সাংবাদিকদের মাধ্যমে জানিয়ে তিনি বলেন, সাংবাদিকরা এটা বেশি বেশি প্রচার করলে প্রধানমন্ত্রীর নজরে আসলে হাসিনা কৃষক ছাউনীর একটি প্রজেক্ট নেয়া হলে অর্থ বরাদ্দ দিতে তিনি কার্পন্য করবেন না।
ভাব দেখাইয়া বা ফুটানি দেখাই বড় বড় বাড়িতে থাকা বড় বড় গাড়ীতে নিয়ে শহরে ঘুরে বেড়ানো এটা জনপ্রতিনিধির কাজ নয়। জনপ্রতিনিধির কাজ হলো জনগনের কাছে থাকা।

বর্তমান মন্ত্রীসভার প্রশংসা করে তিনি বলেন,বর্তমান মন্ত্রী সভা খুব ভালো কাজ করছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

 

মেহেরপুর ২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে এসময় পৌর মেয়র আহম্মেদ আলী,এমপি পত্নী লাইলা আরজুমান বানু শিলা,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী সহ সরকারী কর্মকর্তা ও আওয়ামীলীগ ও এর অঙ্গ সগহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর