সংবাদ সম্মেলন ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫৬৫ বার পঠিত



আমি মোঃ মিনারুল ইসলাম, পিতা- মোঃ আনোয়ার হোসেন, গ্রামঃ বাওট, গাংনী, মেহেরপুর। আমি বাংলাদেশের প্রথম ও লিডিং আইপি টিভি জেটিভি ও জাতীয় দৈনিক দেশেরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছি। সেই সাথে আমি মেহেরপুর রিপোর্টারস ক্লাবের একজন নির্বাহী সদস্য। এছাড়াও আমি একটি প্রাইভেট স্কুলের পরিচালক।

 


আজ ৫ই জুন দুপুরে গাংনী উপজেলা প্রেস ক্লাবে ও গাংনী প্রেস ক্লাবে উপজেলার রামনগর গ্রামের আজাদ আলীর ছেলে অপহরণ মামলার আসামী জান্নাত আলাদা আলাদা সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে জান্নাত উল্লেখ করেছে যে, আমি তার দোকানে মোটরসাইকেল মেরামত করিয়ে তাকে টাকা দেইনি। এছাড়া এই সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে মেহেরপুরের কয়েকটি অনলাইন মিডিয়াতে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে দোষী সাব্যস্ত করার চেষ্টা করেছে।

 


এর প্রেক্ষিত আমার বক্তব্য হচ্ছে, আমি কখনই জান্নাতের দোকানে মোটরসাইকেল মেরামতই করাইনি। তার সাথে আমার কোন চেনা জানাও ছিল না। তার বিরুদ্ধে বিভিন্ন মিডিয়াতে মোটরসাইকেল মেকানিক থেকে কোটিপতি শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছিল। সেই সংবাদও আমার কর্মরত কোন মিডিয়াতে প্রকাশিত হয়নি।

 

আমাকে সামাজিক ভাবে হেই প্রতিপন্ন করার নিমিত্তে উদ্দেশ্য প্রণোদিত ভাবে এমন তথ্য উপস্থাপণ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং যারা এর সাথে জড়িত ব্যক্তিদের সুষ্ঠ ত্বদন্দ স্বাপেক্ষে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর