সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক সেপ্টেম্বর /২২ মাসে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধার পূর্বক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৬৫ বার পঠিত

 

সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোঃ আতিকুল ইসলাম এর নেতৃত্বে সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম প্রযুক্তির সাহায্যে ইতঃ পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মধ্যে হইতে সেপ্টেম্বর/২২ মাসে বিভিন্ন ব্র্যান্ডের ৬০ টি মোবাইল ফোন দেশের বিভিন্ন স্থান হতে উদ্ধার করেন। এছাড়া বিভিন্ন নম্বরে বিকাশের টাকা ভুলবশতঃ অথবা প্রতারণার মাধ্যমে অন্য নম্বরে চলে যাওয়া সর্বমোট =২,৫৩,৩৭৩/- (দুই লক্ষ তিপ্পান্ন হাজার তিন শত তিয়াত্তর টাকা) উদ্ধার করেন। উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশের টাকা অদ্য ২৬/১০/২০২২ খ্রিঃ তারিখে পুলিশ সুপার মহোদয় প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন।মোবাইল ফেরত পেয়ে ভিকটিমগণ সন্তুষ্টি প্রকাশ করে এবং পুলিশ সুপার মহোদয় ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পুলিশ সুপার মহোদয় সকলের উদ্দেশ্যে মোবাইল হারিয়ে বা চুরি হয়ে গেলে জিডি কিংবা মামলা করার জন্য পরামর্শ প্রদান করেন এবং ভবিষ্যতে মোবাইল চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে অভিমত ব্যক্ত করেন।

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃআতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাতক্ষীরা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর