সাতক্ষীরার ঘোনা ইউনিয়নে মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৯৫ বার পঠিত

 

অদ্য ২৭.১১.২০২২ খ্রিঃ তারিখ ঘোনা ইউনিয়ন পরিষদের আয়োজনে ভাড়ুখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান।

পুলিশ সুপার মহোদয় প্রধান অতিথির বক্তব্যে প্রথমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,স্বাধীনতা যুদ্ধের ৩০ লক্ষ শহীদান ও সম্ভ্রম হারানো দু লক্ষ মা বোনের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন। তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়ন ঘটাতে সাতক্ষীরা জেলা পুলিশ কর্তৃক গৃহীত বিভিন্ন নিরোধমূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করেন । এ বিষয়ে তিনি কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আরও অধিক জনসম্পৃক্ততা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন । তিনি মাদক ব্যবসায়ী ও মাদকাসেবীদের বিষয়ে তথ্য দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।সাতক্ষীরার ২২ লক্ষ মানুষকে সাথে নিয়ে মাদক ও সন্ত্রাস,ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত সাতক্ষীরা গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।এ সময় তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে সাতক্ষীরা জেলা ছেড়ে যাওয়ার নির্দেশ প্রদান করেন।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),জনাব মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল),জনাব আবু জিহাদ ফকরুল আলম খান,অফিসার ইনচার্জ, সদর থানা, সাতক্ষীরা,জনাব আব্দুল কাদের,ঘোনা ইউনিয়ন চেয়ারম্যান,ঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রহিল উদ্দিন,ভাড়ুখালী মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ভাড়ুখালী মসজিদের পেশ ঈমাম সহ ঘোনা ইউনিয়নের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর