সিএমপি চান্দগাঁও থানা পুলিশের সহায়তায় আমার গাড়ি নিরাপদ’ অ্যাপের মাধ্যমে হারিয়ে যাওয়া মালামাল ৩ ঘন্টায় উদ্ধার

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৬২ বার পঠিত

 

 

 

 

চট্টগ্রাম নগরীর সিএমপি চান্দগাঁও থানা পুলিশের সহায়তায় আমার গাড়ি নিরাপদ’ অ্যাপের মাধ্যমে হারিয়ে যাওয়া মালামাল ৩ ঘন্টায় উদ্ধার।
কর্ণেল মাহবুব মোর্শেদ, সিও-১২ ফিল্ট আর্টিলারি, রামু ক্যান্টনমেন্ট, কক্সবাজার মহোদয়ের স্ত্রী রুমানা রাশেদ রিমি, তাঁর মেয়ে ও চাচা পতেঙ্গা থানাধীন ঈশা খাঁ নেভি একাডেমি থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে কক্সবাজার যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে ২২/১০/২০২৩ খ্রিঃ তারিখ দুপুর অনুমান ১৩:০৫ ঘটিকায় চান্দগাঁও থানা মোড়ে স্বাধীন ট্রাভেলস বাস কাউন্টারে আসেন। রুমানা রাশেদ রিমি ভুলবশত তার সাথে থাকা দু’টি ব্যাগ সিএনজিতে রেখে নেমে যান এবং সিএনজি অটোরিক্সার ড্রাইভার ভাড়া নিয়ে চলে যায়। পরবর্তীতে তিনি তার ব্যাগ দু’টি খোঁজাখুজি করে না পেয়ে চান্দগাঁও থানায় এসে বিষয়টি জানান।

তাৎক্ষণিক চান্দগাঁও থানার এসআই (নি:) আলী বিন কাসিম ঘটনাস্থলের আশপাশে সি. সি টিভি ফুটেজ সংগ্রহ করে সিএনজি অটোরিক্সাটিকে শনাক্ত করেন এবং সিএমপি’র ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপ এর সহায়তায় সিএনজি অটোরিক্সার মালিক ও ড্রাইভারের নাম সংগ্রহ করে হারিয়ে যাওয়া ব্যাগ দু’টি উদ্ধার করে তার কাছে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর