সড়কে পড়েছিল ভারসাম্যহীন নারীর মরদেহ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৭৩ বার পঠিত

 

 

 

কুড়িগ্রাম পৌর শহরের জিয়া বাজার সড়ক থেকে এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত ওই নারীর মরদেহ সড়কে পড়ে ছিল। পরে পুলিশ খবর পেয়ে অজ্ঞাত ওই মরদেহটি উদ্ধার করে। মানসিকভাবে এই ভারসাম্যহীন নারীকে কিছুদিন ধরে বাজারের আশপাশে ঘুরতে দেখা যায়।

জিয়া বাজারের ওষুধ ব্যবসায়ী মাসুদ রানা বলেন, সকাল ৮টার দিকে দোকান খুলতে এসে বাজারের সড়কে এই নারীর মরদেহ পড়ে থাকতে দেখি। তাকে এর আগেও বাজারে সড়কের পাশে বসে থাকতে দেখেছি।

জিয়া বাজারের রাতে দায়িত্বে থাকা নাইটগার্ড মো. নুরজামাল বলেন, আমি ভোর ৫টার দিকে ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার সময় ওই নারীকে সড়কের পাশে বসে থাকতে দেখি। এরপর কী হয়েছে বলতে পারছি না।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, আমি খবর পাওয়ার পর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় ওই নারীর মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর