হরিণাকুণ্ডুতে কথিত সাংবাদিকের চাঁদাবাজীর ফোনালাপ ফাঁস।

হরিণাকুণ্ডু ( ঝিনাইদহ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫০ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক ইউপি সদস্যের কাছে কথিত এক সাংবাদিকের চাঁদা চাওয়ার ফোনালাপ ফাঁস হয়েছে। এ ঘটনার বিচার চেয়ে সাংবাদিকদের কাছে বিচার দাবি জানিয়েছেন ভুক্তভোগী ওই ইউপি সদস্য। চাঁদা দাবি করা ওই কথিত সাংবাদিকের নাম জাফিরুল ইসলাম। তিনি আনন্দ টিভি ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার পরিচয় দিয়ে থাকেন।

https://www.facebook.com/100008635098995/posts/2798387193792423/

ভুক্তভোগী উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য আনিচুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে একের পর এক ওই সাংবাদিক জাফিরুল ইসলাম আমার ০১৭২৯৭২০৪৪৩/০১৭১৪৮৩৬০০১ নাম্বার থেকে একটি মিথ্যা চুরির গল্প বলে আমার নামে ছবিসহ সংবাদ ছাঁপছে বলে জানায়। এই সংবাদ বন্ধ করতে আমার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। রাত একটার দিকে ফের সে আমার কাছে টাকা দাবি করে। না হলে আমার নামে সংবাদ প্রকাশের ভয় দেখায়।
এদিকে শুক্রবার সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই কথিত সাংবাদিকের চাঁদা চাওয়ার কথপো কথনটি ভাইরাল হয়। এ নিয়ে সচেতন মহলের মাঝে তীব্র ক্ষোভের স্মৃস্টি হয়। এর আগেও এই কথিত সাংবাদিকের বিরুদ্ধে ক্লিনিকসহ বিভিন্ন জায়গায় চাঁদাবাজীর অনেক অভিযোগ ওঠে।
এ বিষয়ে ইউপি সদস্য আনিচুর রহমান বলেন, ফেসবুকে আমার নামে মিথ্যা তথ্য ছড়িয়ে আমার সম্মানহানি করা হয়েছে। আর আমার নামে সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে আমার কাছে চাঁদা দাবি করা হয়েছে। জাতির বিবেক সাংবাদিকদের কাছ থেকে এটা কাম্য নয়। আমি এই কথিত সাংবাদিকের নামে মামলার প্রস্তুতি নিচ্ছি।
চাঁদাবাজীর বিষয়ে জানতে চাইলে কথিত সাংবাদিক জাফিরুল ইসলাম বলেন, এটি মিথ্যা আমার ফোন হারিয়ে গেছে।
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, একজন জনপ্রতিনিধির নামে মিথ্যা তথ্য তুলে চাঁদা দাবির ঘটনা দুঃখজনক। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর