হরিণাকুণ্ডুতে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার পঠিত

 

“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, আইন-শৃঙ্খলা সর্বত্র”
এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে হরিণাকুণ্ডুতে আজ (২৯অক্টোবর) কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে।ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানা পুলিশের উদ্যোগে সর্বস্তরের জনগণের উপস্থিতিতে ব্যানার-ফেস্টুন নিয়ে র‍্যালী শেষে পুলিশ
পরিদর্শক(তদন্ত)আক্তারুজ্জামান লিটন
এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথির বক্তব্যে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্ব সাধারনকে ইতিবাচক ভূমিকা রাখাতে হবে।পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশ এগিয়ে যাচ্ছে। সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ নানা ভাবে চেষ্টা করে যাচ্ছে।সেই সঙ্গে বাংলাদেশ পুলিশকে সহায়তা করছ। আমাদের যারা সম্মানিত জনগন রয়েছেন আপনারা সকলেই কিন্তু কমিউনিটি পুলিশের অংশ।সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে উক্ত সভায় আলোচনা করা হয়।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন।
আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর