হরিণাকুণ্ডুতে করোনা স্বাস্থ্যবিধি না মানায় ৫ জনের ১৭ শত টাকা অর্থদন্ড।

মোঃ রাব্বুল হোসেন হরিনাকুন্ডু প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৭০৩ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় লকডাউন চলাকালে করোনা স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৫ জনের ১৭ শত টাকা অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সরকারী কমিশনার ( ভূমি) রাজিয়া আক্তার চৌধুরী।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা এর নির্দেশনায় বৃহস্পতিবার সকালে হরিণাকুণ্ডু উপজেলার ভায়না, জোড়াদহ তাহের হুদা বিভিন্ন বাজারে পৃথক অভিযান চালিয়ে এ অর্থদন্ড করেন।
এদিকে লকডাউনের দ্বিতীয় দিন গত বুধবার দিনভর হরিণাকুণ্ডু উপজেলা প্রসাশন দিনভর তৎপরতা চালিয়েছে। হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও হরিণাকুণ্ডু থানা পুলিশ হরিণাকুণ্ডু বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে জনসচেতনতা কার্যত্রুম চালানোর পাশাপাশি লকডাউন বিধি নিষেধ মেনে চলার আহ্ান জানিয়েছেন।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানায়, মুখে মাস্ক ব্যবহার না করে করোনা স্বাস্থ্যবিধি না মানার দায়ে আলী হোসেনকে ২ শত টাকা, বাবলু মিয়াকে৫ শত টাকা, রতন আলীকে ২ শত, সাইফুল ইসলাম ৫ শত, পিন্টু মিয়াকে ৩ শত টাকা সর্বমোট ১৭ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা সংত্রুমন রোধে ও লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলমান থাকবে বলে তিনি জানান ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর