হরিণাকুণ্ডুতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৩, গ্রেপ্তার ২

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত তিনজন আহত হয়েছেন।
রবিবার (৩ মার্চ )দুপুরে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রাম নগর বটতলা বাজারে এ ঘটনা ঘটে।
এ সংঘর্ষের ঘটনায় দুজনকে আটক করেছে হরিণাকুণ্ডু থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর গ্রামের মৃত শুকুর আলী’র ছেলে উজির আলী (৪৫) ও একই মহল্লার মৃত আবুল মন্ডলের ছেলে টিটুল হোসেন (৩৭)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে বারটার দিকে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর বটতলা গ্রামে জমি’র সীমানা নিয়ে উজির আলী ও টিটুল মন্ডলের মধ্যে কথা কাটাকাটির সূচনা হয়। এর কিছুক্ষন পরেই উভয় পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মর্জিনা খাতুন নামের এক নারীসহ অন্তত ৩ জন আহত হন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্হিতিতে তারা আরেক দফা সংঘর্ষে জড়িয়ে পড়লে টিটুল হোসেন এবং উজির আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান বলেন, শান্তি শৃঙ্খলা রক্ষার্থে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেপ্তার করা হয় । আজ (৪ মার্চ) সকালে ১৫১ ধারায় তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর