হরিণাকুণ্ডুতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

হরিণাকুণ্ডু থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩০৯ বার পঠিত

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে জাতীয় মৎস সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা পুকুরে মাছের পোনা অবমূক্তকরেন উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা, পৌর মেয়র ফারুক হোসেন সহ ইউপি চেয়ারম্যান বৃন্দ।

এছাড়াও বর্ণাঢ্য র্যালী ও আলোচনা শেষে সফল মৎস্যচাষীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা। নিরাপদ মাছে ভরবো দেশ”বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা নান্নু রেজা। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও সাবেক ছাত্রনেতা ফারুক হোসেন,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা উজ্জল কুমার কুন্ডু, কাপাশহাটিয়া ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, চাঁদপূর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,শ্রেষ্ঠ মৎস্যচাষী কামাল উদ্দীন, বজলুর রহমান।

 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা এর সঞ্চালনায় এসময় উপজেলা প্রকৌশলী রাকিব হাসান, পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা মাহাফুজুল হক,মাধ্যমিক শিক্ষা অফিস সুপার ভাইজার মাসুরা খাতুন, জোড়াদাহ ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া,রঘুনাথপূর ইউপি চেয়ারম্যান বসির উদ্দীন, দৌলতপূর ইউপি চেয়ারম্যান একেএম আজাদ,প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মৎস্যচাষী ও মৎস্যজীবীরা। শ্রেষ্ঠ মৎস্য খামারী কামাল উদ্দীন এই দিনে তার অনুভুতি জানাতে বলেন তিন হাজার টাকার মাছের রেনু থেকে আজ আমি নয় লক্ষ টাকার মালিক হয়েছি। সাধু পানির মাছ থেকে আজ আমি সাবলম্বী হতে পেরেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর