হরিণাকুণ্ডুতে দুই মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ,শিশুসহ আহত ৫

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২২৭ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় দুই মোটরসাইকল মুখোমুখি র্সংঘর্ষে শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার (১১ জানুয়ারি) বিকাল আনুমানিক ৪ টায় পৌরসভাধীন জোড়াপুকুরিয়া মাঝের পাড়া গ্রামে ঝিনাইদহ-হরিণাকুণ্ডু সড়কে নায়েব আলীর মুদি দোকানের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হরিণাকুণ্ডু গামী মোটরসাইকেল আরহী মান্দারতলা গ্রামের রাজিমুল ইসলামের ছেলে বাপ্পি (১৮) ও মজনু মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২০) বিপরীত দিক থেকে আসা ঝিনাইদহ গামী মোটরসাইকেল আরহী রেজাউল হোসেন (৪০) তার শিশু সন্তান আইমান (০৩) সহ তার স্ত্রী তাহমিনা খাতুন (৩৫)।

 

ঘটনা স্থলে উপস্থিত এলাকাবাসী সুত্র জানায়,বুধবার আনুমানিক বিকাল ৪ টায় মোটরসাইকেলযোগে হৃদয় আহমেদ ও বাপ্পি হরিণাকুণ্ডু বাজারের উদ্যেশে দ্রুত গতিতে আসছিলেন,এ সময় বিপরীত দিক থেকে আসা ঝিনাইদহ গামী মোটরসাইকেল আরহী রেজাউল ইসলাম তার পরিবার সহ জোড়াপুকুরিয়ার মাঝের পাড়ায় পৌঁছালে মটরসাইকেল দুইটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে উপনীত হয়।

 

এসময় দুই মোটরসাইকেল আরহী ৫ জনই আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনলে কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে রেজাউল ইসলাম ও তার স্ত্রী তহমিনা খাতুনের আবস্থা গুরুতর হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন,বাকীরা হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর