হরিণাকুণ্ডুতে পুষ্টি সপ্তাহে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ

হরিনসকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত

 

ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
দখলপুর এতিমখানা ও জোড়াপুকুরিয়া বৃদ্ধাশ্রমে অসহায় বৃদ্ধাদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (২৭ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ উপস্থিত থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে সেচ্ছাসেবা-দানকারী নারী পূরুষ,প্রতিবন্ধী,হতদরিদ্র রোগী,কমিউনিটি ক্লিনিকের আয়াদের সহ দখলপুর এতিমখানায় এতিমদের এবং বৃদ্ধাশ্রমে বৃদ্ধাদের মাঝে পুষ্টিকর খাদ্য চাউল,ডাউল,সয়াবিন তেল,সেমাই, ও চিনি বিতরণ করেন। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পুষ্টি সপ্তাহের পঞ্চম দিনে এ সকল খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও একই সময়ে বৃদ্ধাশ্রমে অসহায় রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদের একান্ত সহকারী রোকনুজ্জামান রোকন পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ কাজে সহযোগিতা করেন।
ঈদ সামগ্রী পাওয়া প্রতিবন্ধী বোরাহান উদ্দিন, বলেন, আমি শারীরিক প্রতিবন্ধী আমার বাবা বা বড় ভাই নেই, আমি গরীব মানুষ, মা এবং ছোট বোনকে নিয়ে আমার সংসার, আমি ঈদে এই উপহার পেয়ে অনেক খুশি এবং আনন্দিত। বিতরণ কালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ বলেন, ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেবার জন্যই আমাদের এই প্রয়াস। আজ আমি এবং উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা অনেক আনন্দিত এইসব গরীব মানুষের মধ্যে ঈদের উপহার সামগ্রী পৌঁছে দিতে পেরে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর