হরিণাকুণ্ডুতে পেট্রল বোমা ও ককটেল উদ্ধার

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা এলাকা থেকে পাঁচ(০৫)টি কাচের বোতলে তৈরী পেট্রল বোমা ও টিনের কৌটায় তৈরী শক্তিশালী চার(০৪)টি ককটেল উদ্ধার করেছে হরিণাকুণ্ডু থানা পুলিশ।
রবিবার রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে খবর পেয়ে পৌরসভার বেল্টুর মোড় পারহয়ে বৈঠাপাড়া সড়কে ফয়জুল হোসেনের জমিতে পরিত্যক্ত অবস্থায় বাজারের ব্যাগে রাখা বোমা গুলো উদ্ধার করে জব্দকারে পুলিশ।
থানা পুলিশ সুত্র জানায়, এ ঘটনার বিষ্ফোরক মামলার বাদী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুল আক্তার হরিণাকুণ্ডু বাজার থেকে বাড়ী ফেরার পথে রাস্তার পর্শে জমিতে বোমা বোঝাই বাজারের ব্যাগ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে, থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে এসআই মহাসিন সঙ্গীয় ফোর্স ঘটনস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় প্লাস্টিকের তৈরী বাজারের ব্যাগে রাখা বোমাগুলো উদ্ধার করে এবং জব্দ করেন।
এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান এক বা একাধীক ব্যক্তি,জান,মাল ও সম্পদের ক্ষতিসাধনের উদ্দেশ্যে দেশী তৈরী বোমাগুলো রেখেছিলো, সন্ত্রাসী ঘটনা ঘটানোর পূর্বেই পুলিশ বোমাগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনতে মাঠ পর্যায়ে তদন্ত শুরুকরা হয়েছে। উদ্ধারকৃত বোমাগুলো থানায় নিরাপদে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর