হরিণাকুণ্ডুতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বাস্তবায়নে প্রস্তুতীমূলক সভা অনুষ্ঠিত

বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪০ বার পঠিত

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ(৪৫ তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক কুইজ বাস্তবায়নে প্রস্তুতীমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপমা রায় এর সভাপতিত্বে প্রস্তুতী মূলক সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২৪ জানুয়ারী ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগীতা এবং ২৫ জানুয়ারী বিজ্ঞান মেলা বাস্তবায়ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা, সহকারী উপজেলা প্রোগ্রামার ওয়াসিকুর রহমান সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান, মহিলা কলেজ অধ্যক্ষ মোক্তার আলী, প্রধান শিক্ষক নিয়ামত আলী, শহিদুল ইসলাম, মাসুদুল হক টিটু,সাংবাদিক সাইফুজ্জামান তাজু, সাংবাদিক এইচ মাহবুব মিলু , রুবেল আহম্মেদ,পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজেদুল ইসলাম পলাশ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান , গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় সাংবাদিক এইস মাহবুব মিলু’র প্রস্তাবনায় প্রস্তুতী সভার সভাপতি সহকারী কমিশনার(ভূমি) নিরুপমা রায় গতানুগতিক ধারকে পরিবর্তন করে উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে নুতন উদভাবন প্রদর্শন করার আহব্বান ও নির্দশনা দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর