হরিণাকুণ্ডুতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৪৯ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে জরিমানা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ।

রাজ মটরস-০৪০০০২ এবং বৌশাখী মটরস-০৪০০১৪ নম্বরের গাড়িটির চালকের ড্রাইভিং লাইসেন্স সহ বাসের কোনও কাগজপত্র না থাকায় শুক্রবার(৪ মার্চ) গোধুলী লগ্নে হরিণাকুণ্ডু হাসপাতাল (একতারা মোড়) সড়ক নিরাপদ আইন ২০১৮ এর ৬৬ ধারায় ৩৮ ও ৩৯/২০২২ নং দুইটি মামলায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)
ও নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ।

নিরাপদ সড়ক বাস্তবায়নের লক্ষে দিন রাত রাস্তায় রাস্তায় ঘুরছেন নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ। একদিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অন্যদিকে উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হিসাবে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এই কর্মকর্তা। সড়কে আর কোনও তাজা প্রাণ যাতে না ঝরে তার লক্ষেই আমাদের এই ভ্রাম্যমান আদালতে জরিমানা বলে সাংবাদিকদের জানান তিনি। উপজেলাবাসীকে নিরাপদ রাখতে ড্রাইভার মোঃ শাকিল আহম্মেদ,পিতা মতিয়ার রহমান,গ্রামঃ হরিণাকুণ্ডু এবং উপজেলার ফতেপুর গ্রামের উজ্জ্বল হোসেন,পিতা মোঃ সাত্তার আলী-কে বাসের কোনও কাগজপত্র না থাকায় উক্ত নম্বরের গাড়ি আর চালাবেন না বলে মুচলেকা দিয়ে স্বাক্ষর করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে এ এসআই আবু তাহের এর নেতৃত্বে থানা পুলিশ এবং নির্বাহী অফিসারের অফিস সহকারী আসাদুল ইসলাম, সার্টিফিকেট সহকারী রাসেল আহম্মেদ সহযোগিতা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর